ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
“আমি সরকারি দলের লোক, আমার সরকারি গুন্ডা আছে,লাইসেন্সধারী”আ.লীগ প্রার্থী জাকের

“আমি সরকারি দলের লোক, আমার সরকারি গুন্ডা আছে,লাইসেন্সধারী”আ.লীগ প্রার্থী জাকের

“আমি সরকারি দলের লোক, আমার সরকারি গুন্ডা আছে,লাইসেন্সধারী”আ.লীগ প্রার্থী জাকের

চট্টগ্রাম প্রতিবেদক,
আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দু মাত্র বিশৃঙ্খলা করার সুযোগ নেই। আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে, লাইসেন্সধারী।
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু নির্বাচনী সভায় প্রকাশ্যে এমন বক্তব্য দিয়েছেন। গত রবিবার সন্ধ্যায় দেওয়া এমন বক্তব্যের ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রেমবাজার এলাকায় নির্বাচনী প্রচারে জাকের হোসেন চৌধুরী বাচ্চু এমন বক্তব্য দেন। এ সময় অনেকে তার কথার সাথে সুর মেলান, হাততালি দেন।
প্রায় ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে জাকের হোসেন চৌধুরী বাচ্চু ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দু মাত্র বিশৃঙ্খলা করার সুযোগ নেই। আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না- লাইসেন্সধারী, এরা কি উনাদের কাজ করবে? না আমি নির্দেশ দিলে আমার কাজ করবে? ইনারা এত হুমকি-ধমকি দিয়ে ভয়-টয় এগুলো আপনারা করবেন না। এগুলো আপনারা জানেন, আপনারা ভালোভাবে জানেন। এই এলাকায়, এই প্রেম বাজারে একসময় ডাকাতের অভয়ারণ্য ছিল। ডাকাতি এমনভাবে করতো তারা, রাতে ডাকাতি করতো, দিনের বেলায় এখানে বিভিন্ন জায়গায় জুয়া খেলা দিতো। এটা আওয়ামী লীগ নামধারী হয়েছিল।’ভাইরাল হওয়া ভিডিও এবং বক্তব্যের বিষয়ে জাকের হোসেন বাচ্চুর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া মেলেনি।এ বিষয়ে জানতে চাইলে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম জানান, ‘ভিডিওটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। তার বিরুদ্ধে চিঠি ইস্যু হচ্ছে। এ বিষয়ে আমরা ব্যবস্থা নিচ্ছি।’এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন বলেন, ‘লাইসেন্সধারী বলতে উনি কি বোঝাতে চেয়েছেন সেটা উনি জানেন। তবে নির্বাচন অফিস থেকে ফোন করে আমাকে উনার বিষয়ে খোঁজখবর নিতে বলেছেন।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST